আন্তর্জাতিক

স্ত্রীর কিছু হলে সেনাপ্রধানকে দেখে নেয়ার হুমকি ইমরান খানের

জেল থেকেই পাকিস্তানের সেনাপ্রধান আসিম মুনিরকে দেখে নেয়ার হুঁশিয়ারি দিয়েছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি বলেছেন, ‘আমার স্ত্রীর কিছু হলে আমি আসীম মুনীরকে ছাড়ব না, যতদিন বেঁচে আছি ততদিন আমি আসীম মুনীরকে ছাড়ব না। আমি তার অসাংবিধানিক ও বেআইনি পদক্ষেপ ফাঁস করে দেব।

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানিয়েছে, একাধিক মামলায় অভিযুক্ত ইমরান খান বর্তমানে পাকিস্তানের আদিয়ালা জেলে বন্দি আছেন। সেখানেই বেশ কয়েকটি সংবাদমাধ্যমের সাথে সাক্ষাৎকালে এই কথা বলেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান। পরে ইমরান খানের অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে করা এক পোস্টে তা তুলে ধরা হয়।

এসময় ইমরান খান অভিযোগ তুলে বলেন, তার স্ত্রী বুশরা বিবির কারাবাসের জন্য সরাসরি দায়ী সেনাপ্রধান আসিম মুনির। তিনি বলেন, যে বিচারক তার স্ত্রীর সাজার রায় দিয়েছেন তিনি নিজেই বলেছেন যে তাকে সিদ্ধান্ত নিতে বাধ্য করা হয়েছিল। ইমরান খান বলেন, দেশে জঙ্গলের আইন চলছে এবং সবই করা হচ্ছে জঙ্গলের রাজার ইচ্ছায়। জঙ্গলের রাজা চাইলে নওয়াজ শরিফের সব মামলা মাফ করে দেওয়া হয়। যখন তিনি চান, পাঁচ দিনে তিনটি মামলায় আমাদের শাস্তি দেওয়া হয়।

তিনি পাঞ্জাবের বাহাওয়ালনগর এলাকায় পুলিশ ও সেনাবাহিনীর মধ্যে সাম্প্রতিক সংঘর্ষের বিষয়ে বলেন, আইন লঙ্ঘন করে পুলিশকে মারধর করা হয়েছিল। তিনি আরও বলেন, পিটিআইকে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা থেকে বিরত রাখা হচ্ছে। এই সময়ে নিপীড়নের সামনে দাঁড়ানোই হলো জিহাদ। আমাদের কর্মীদের প্রতিটি ভোটকে রক্ষা করতে হবে, ভোটকে পাহারা দিতে হবে।

উল্লেখ্য, দুর্নীতি মামলা এবং অবৈধ বিয়ে সংক্রান্ত একটি মামলায় অভিযুক্ত বুশরা বিবি। বর্তমানে তিনি ইসলামাবাদ সংলগ্ন শহরতলি বানি গালা এলাকার বাড়িতে বন্দি আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *