চট্টগ্রামহাটহাজারী

হাটহাজারীতে ইউপি সদস্যের ওপর সন্ত্রাসী হামলা

হাটহাজারী প্রতিনিধি : হাটহাজারীতে মো. মামুনুর রশিদ মামুন (৩২) নামের এক ইউপি সদস্যের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যার দিকে উপজেলার মেখল ইউনিয়নের ৩ নং ওয়াডস্থ সইচগেট হতে ওয়াপদাগামী পাকা রাস্তার উপর এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী একই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য এবং ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

জানা যায়, ঘটনার দিন সন্ধ্যার দিকে উপজেলার মেখল ইউপির ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য ভিকটিম মামুন পরিষদের কাজকর্ম শেষে নিজ বাসায় ফিরছিলেন। এসময় তিনি মেখল ইউনিয়নের বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় পৌঁছালে পূর্ব থেকে উৎপেতে থাকা দুর্বৃত্তরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে মামুনের উপর অতর্কিত হামলা চালিয়ে তার ব্যবহৃত মোটরসাইকেল ভাঙচুর করে তাকে রক্তাক্ত জখম করে। পরে আশেপাশের লোকজন ছুটে এসে গুরুতর আহত মামুনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ভুক্তভোগী মামুন বলেন, আমার উপর হামলার ঘটনায় যারা জড়িত, যারা এ হামলা চালিয়েছে তাদের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছি।

মেখল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাজার ইজারা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে ইউপি সদস্য মামুনের উপর এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আমি এ ধরনের সস্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তারপূর্বক বিচারের দাবি জানাচ্ছি।

জানতে চাইলে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান জানান, এ ঘটনায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে। অপরাধীদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *