চট্টগ্রামচন্দনাইশ

অনন্যা লাশ হলেন শ্বশুরবাড়িতে

অন্য পুরুষের সাথে প্রেম করছে সন্দেহ করে অনন্যাকে নির্যাতন করত। শেষ পর্যন্ত মেয়েকে মেরেই ফেলা হয়েছে দাবি করে অনন্যার বাবা বলেন, ‘আমি এ হত্যাকাণ্ডের বিচার চাই।’ চট্টগ্রামের চন্দনাইশে অনন্যা বড়ুয়া (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার বরকল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

অনন্যার শ্বশুর পরিবারের সদস্যরা জানান, সকাল থেকে অনন্যার ঘরের দরজা বন্ধ ছিল। এক পর্যায়ে তার সাড়া না পেয়ে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়, নিহত অনন্যা বড়ুয়া উপজেলার বরকল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রাসেল বড়ুয়ার স্ত্রী। এদিকে ঘটনার পর নিহত অনন্যার বাবা বিপ্লব বড়ুয়া বাদি হয়ে থানায় একটি হত্যার অভিযোগ দায়ের করেছে বলে জানায় পুলিশ।

চন্দনাইশ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ইখতিয়ার হোসেন বলেন, সকালে খবর পেয়ে আমরা নিহত অনন্যা বড়ুয়া আন্নার লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে প্রকৃত ঘটনা জানা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। প্রাথমিকভাবে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে বলে ধারণা করা হচ্ছে।

অনন্যার স্বামী রাসেল বড়ুয়াকে ফোন দিলে তার মোবাইলফোন বন্ধ পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *