রাজনীতি

আগামী ১৫ দিন কিছু নির্মম ধ্বংসাত্মক কর্মকাণ্ডের চেষ্টা হবে: শামীম ওসমান

দ্বাদশ জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে ফের নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য একেএম শামীম ওসমান। বরাবরের মতো এবারও তিনি নারায়ণগঞ্জের উন্নয়নে নিজেকে বিলিয়ে দেওয়ার কথা বলেছেন।

পাশাপাশি নির্বাচন ঘিরে বেশ কিছু আশঙ্কাও ঘিরে ধরেছে তাকে। শামীম ধারণা করছেন আগামী ১৫ দিন কিছু নির্মম ধ্বংসাত্মক কর্মকাণ্ডের চেষ্টা হবে। তাই সবাইকে সতর্ক থাকতে বলেছেন তিনি।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনে সংবাদ সম্মেলন করেন শামীম ওসমান। সেখানেই তিনি তার আশঙ্কার কথা জানান।

শামীম বলেন, নির্বাচন সঠিক সময়ে হবে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে এবং আন্তর্জাতিক সম্পর্ক মধুর হবে। শেখ হাসিনাকে টলানো এত সহজ না। জাতির পিতার সাথে তার কন্যার একটা ডিফারেন্স আছে। জাতির পিতা সবাইকে বিশ্বাস করতেন সেই সুযোগ নিত বিশ্বাসঘাতকরা, জাতির পিতার কন্যা বিশ্বাসঘাতকদের চিনে রেখেছেন। তার ওপর আল্লাহর রহমত আছে। গত দুই বছর ধরে শুনছি সরকার পড়ে যাবে; ক্ষমতায় আসছি এসব কিচ্ছু হবে না। নির্বাচন হবে, আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।

এ সময় বিদেশিদের দরজায় জোরে লাথি দেওয়ার কথা বলেন এ সংসদ সদস্য। তিনি বলেন, ১০০ পার্সেন্ট ফেয়ার নির্বাচন হবে। কেউ ঘাড়ও ঘোরাতে পারবে না। যারা নকল করে পাস করে তাদের জন্য নয়, তবে আমাদের জন্য এটা সুখবর। আমরা যারা সারা বছর রাজপথে থাকি, পড়ালেখা করি। আমরা চাই রাজনীতিটা রাজনীতিবিদদের হাতেই থাকুক।

নারায়ণগঞ্জ আওয়ামী লীগের এ কাণ্ডারি বলেন, আমি একটা মেসেজ দিতে চাই। এত উন্নয়ন হয়েছে, এ রাস্তা দিয়ে কী শুধু আওয়ামী লীগ চলবে? বিএনপির ছেলেরাও চলাফেরা করবে, জামায়াতের ছেলেরা চলবে। এই রাস্তার পাশে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হবে, মেডিকেল কলেজ হবে। তার পাশে শেখ কামাল আইটি ইনস্টিটিউট হবে। কাজ শুরু হয়ে গেছে। আমি শুধু ফতুল্লা এলাকায় ছয়শ কোটি টাকার রাস্তা করেছি। আমরা ৫৮টি বড় বড় বিল্ডিং করে দিয়েছি স্কুলের৷

শামীম ওসমান আরও বলেন, ২০০৮ সাল থেকে আমরা ক্ষমতায়। আমি ২০১৪ সালে এমপি হয়েছি। জাতির পিতার কন্যা বলেছে কোনো প্রতিহিংসা নয়। শয়তানের কাজ শয়তানি করা। আমরা ওদের মতো হবো না। কষ্ট হয়েছে, বুকে পাথর চাপা দেওয়া আছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *