চট্টগ্রামরাজনীতি

উন্নয়নের মাধ্যমে ভোটারদের ঋণ পরিশোধ করব : এমপি মোতালেব

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এম এ মোতালেব সিআইপি বলেছেন, টাকা দিয়ে সম্পর্ক তৈরি হয় না, আন্তরিকতার মাধ্যমে সুসম্পর্ক তৈরি হয়। চরতি থেকে চুনতি পর্যন্ত একনিষ্ঠভাবে নির্বাচনে যারা কষ্ট করে আমাকে বিজয়ী করেছেন তাদের দায়িত্ব কিন্তু এখনো শেষ হয় নাই। আপনাদের আগামী পাঁচ বছর আমাকে পরামর্শ ও দিকনির্দেশনা দিতে হবে। আমার সংসদীয় এলাকায় সকল সমস্যার সমাধান কড়ায়-গন্ডায় সমাপ্ত করতে চাই। মনে রাখবেন, ভোটারদের ঋণ সকল ক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে পরিশোধ করব। এজন্য শারীরিকভাবে সুস্থ থাকার জন্য আপনারা আমাকে দোয়া করবেন।

এমপি মোতালেব আজ (শুক্রবার) সকালে সাতকানিয়া সদর ইউনিয়নের চিব্বাড়ি এম এ মোতালেব কলেজ মিলনায়তনে নির্বাচনকালীন ভোট কেন্দ্র প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

ভোটারদের উদ্দেশ্যে এমপি মোতালেব বলেন, সর্বস্তরের জনগণের সমর্থন ও ভোটারদের কষ্টের ফলে আমাকে ভোট ডাকাতি ও সন্ত্রাস করে এমপি নির্বাচিত হতে হয় নাই। এজন্য আমি আপনাদের কাছে আজীবন ঋণী থাকব। তবে এলাকাকে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত ও সিন্ডিকেট ধ্বংস করে দিয়ে অন্যায় কাজ থেকে নিজেকে বিরত রেখে আপনাদের সর্বাত্মক সহযোগিতা করব। আমার চাওয়া-পাওয়ার কিছুই নাই, জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের কল্যাণে কাজ করে কবরে যেতে চাই।

মোতালেবের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক ডা.আ.ম.ম মিনহাজুর রহমান বলেন, আপনারা স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে গত ৭ জানুয়ারি ভোটকেন্দ্র পাহারা দিয়েছিলেন। আগামী পাঁচ বছর দৃঢ়তা, সততা ও মনোবল নিয়ে এ সংসদীয় এলাকা যাতে সন্ত্রাস, মাদক ও দখলবাজমুক্ত রাখা যায় এজন্য প্রতিহিংসা পোষণ না করে সংসদ সদস্যকে সহায়তা করতে হবে।

মোতালেবের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহমদ সাইফুদ্দিন সিদ্দিকীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ লিটন এর সঞ্চালনায় সভায় সাতকানিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনজুমান আরা, সাতকানিয়া পৌরসভার মেয়র মো. জোবায়ের, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য রুপ কুমার নন্দী খোকন, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রদীপ কুমার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এম হোসেন কবির, সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর লালু, ইউনিয়ন চেয়ারম্যানদের মধ্যে আবু সালেহ, মোহাম্মদ সেলিম, রিদুয়ানুল ইসলাম সুমন, জসিম উদ্দিন, মোজাম্মেল হক বক্তব্য দেন।

উপজেলা, ইউনিয়ন ও ভোটকেন্দ্র প্রতিনিধিদের মধ্যে বক্তব্য দেন, শফিকুল ইসলাম, নজরুল শিকদার, মাসুদ জাহাঙ্গীর, আবুল কালাম, আমির উদ্দিন চৌধুরী, রফিক মাহমুদ, আসাদুজ্জামান জনি, জানে আলম জামাল, নঈমুল হক চৌধুরী হারুন, ফজলুল হক, জমির উদ্দিন, কাউন্সিলর সাইফুল আলম সোহেল, এজাহার সিকদার, শান্তা ভট্টাচার্য, জসীম উদ্দীন ও মুজিবুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *