চট্টগ্রাম

চট্টগ্রাম প্রেস ক্লাবের মিনি ম্যারাথন যেন সাংবাদিকদের মিলনমেলা

চট্টগ্রাম প্রেস ক্লাবের উদ্যোগে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে মিনি ম্যারাথন-২০২৪। এতে ৬টি ক্যাটাগরিতে ২৫০ এর অধিক সাংবাদিক অংশ গ্রহণ করেন।

শনিবার (৯ মার্চ) সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে এ ম্যারাথন অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায় এ প্রতিযোগীতার উদ্বোধন করেন।

এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজা।

পরে ম্যারাথন শেষে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল। পুরস্কার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ।

চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ারে সঞ্চালনায় উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক।

এসময় আরও বক্তব্য দেন ইস্পানি টি লিমিটেডের জেনারেল ম্যানেজার মঈন উদ্দিন হাসান, চট্টগ্রাম প্রেস ক্লাবের কার্যকরী সদস্য জসীম চৌধুরী সবুজ, সিইউজে সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক এম. সরওয়ারুল আলম সোহেল এবং সিজেকেএস’র সহ-সভাপতি মো. হাফিজুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের ম্যারাথন একটি অনন্য আয়োজন। এ ম্যারাথন সাংবাদিকদের পাশাপাশি অন্যান্যদের মাঝে সামাজিক এবং স্বাস্থ্য সচেতনতা সৃষ্টি করবে।

উপস্থিত ছিলেন ইস্পাহানি টি লিমিটেডের জিএম (মার্কেটিং) ওমর হান্নান, চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ-সভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, কার্যকরী সদস্য মো. আইয়ুব আলী। ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *