চট্টগ্রামফটিকছড়ি

চেয়ারম্যান পদে নাজিম-ইরানসহ ৯ প্রার্থীর মনোনয়ন দাখিল

২১ মে অনুষ্ঠেয় দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য চট্টগ্রামের ফটিকছড়িতে ৯ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এতে চেয়ারম্যান পদে ২, নারী ভাইস চেয়ারম্যান পদে ২ এবং ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়ন দাখিল করেন।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়, ২১ এপ্রিল রোববার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। এতে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাজিমুদ্দিন মুহুরী ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মো. বখতিয়ার সাঈদ ইরান।

নারী ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন- বর্তমান নারী ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা ও আওয়ামী লীগ নেত্রী শারমিন নুপুর।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন- বর্তমান ভাইস চেয়ারম্যান মো. সালামত উল্লাহ চৌধুরী শাহীন, ফটিকছড়ি পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, নাজিমুদ্দিন সিদ্দিকী, মো. আনোয়ারুল হক ও সৈয়দ জাহেদুল্লাহ কৌরাইশী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, মনোনয়ন দাখিলের শেষ দিনে চূড়ান্ত মনোনয়ন দাখিল করেন চেয়ারম্যান পদে ২, নারী ভাইস চেয়ারম্যান পদে ২ এবং ভাইস চেয়ারম্যান পদে ৫ জন। ২৩ এপ্রিল যাছাই-বাছাই এবং ২ মে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *