বিনোদন

দক্ষিণী সিনেমায় পা রাখছেন কারিনা

বলিপাড়ায় জোর গুঞ্জন চলছে দক্ষিণী ছবিতে পা রাখছেন কারিনা কাপুর। কারিনার বিপরীতে নাকি থাকছেন কেজিএফ তারকা যশ। শুধু তাই নয় দক্ষিণের দুই জনপ্রিয় অভিনেত্রী, সাই পল্লবী ও শ্রুতি হাসানও থাকছেন এ নায়কের বিপরীতে। ছবির নাম টক্সিক : এ ফেয়ারি টেল ফর গ্রোন আপ! এই ছবিটি ২০২৫ সালের ১০ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এদিকে ছবিটির নির্মাতারা, অনুরাগীদের জল্পনা থেকে দূরে থাকার অনুরোধ জানিয়েছেন। তারা বলছেন, ছবির কাস্টিং নিয়ে অনেক অপ্রমাণিত তত্ত্ব এবং তথ্য রয়েছে। তবে টক্সিক ছবি নিয়ে অনুরাগীদের উত্তেজনায় আমরা আনন্দিত। কিন্তু এই মুহূর্তে, আমরা সবাইকে অনুমান থেকে বিরত থাকার জন্য অনুরোধ করব। কাস্টিং প্রক্রিয়া প্রায় শেষের দিকে। আমরা অনবদ্য একটা টিম পেয়েছি। এই গল্পটিকে সফল করার প্রস্তুতি নিচ্ছি। সবাইকে আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করার জন্য অনুরোধ জানাচ্ছি।

টক্সিক: এ ফেয়ারি টেল ফর গ্রোন-আপস গীতু মোহনদাসের পরিচালনায় এবং কেভিএন প্রোডাকশন ও মনস্টার মাইন্ড ক্রিয়েশনস দ্বারা সহ-প্রযোজনা করা হবে। ২০২৩ সালের ডিসেম্বরে, ইনস্টাগ্রামে একটি ভিডিওসহ ছবির শিরোনাম ঘোষণা করে যশ লিখেছিলেন, আপনি যা খুঁজছেন তা আপনাকে খুঁজছে- রুমি এ ফেয়ারি টেল ফর গ্রোন আপ- টক্সিক।

এদিকে কেজিএফ-এর সাফল্যের পর, অভিনেতা যশকে ঘিরে অনুরাগীদের উত্তেজনা তুঙ্গে। এবার টক্সিক-এর জন্য সবাইই মুখিয়ে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *