দেশজুড়ে

নারীকে বাঁচাতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

রাজধানীর উত্তরায় ছিনতাইকারীর কবল থেকে এক নারীকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতের শিকার হয়েছেন ইফতেখার নামে ২৮ বছরের এক যুবক। গুরুতর আহত অবস্থায় ইফতেখার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

শুক্রবার রাত সোয়া ১টার দিকে মুমূর্ষ অবস্থায় তাঁকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। ইফতেখার উত্তরা ৬ নম্বর সেকশনের জয়নাল আবেদীনের ছেলে। তিনি একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন।

ইফতেখারের বন্ধু আরমান বলেন, শুক্রবার রাত পৌনে ১২টার দিকে বাসায় ফিরছিল ইফতেখার। এ সময় উত্তরা ৮ নম্বর সেকসন বীমা কলোনির সামনে কয়েকজন ছিনতাইকারী এক নারীকে ঘিরে ধরে। ইফতার ছিনতাইকারীদের কবলে পড়া ওই নারীকে বাঁচাতে এগিয়ে গেলে ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে তাঁকে ছুরিকাঘাতে করে পালিয়ে যায়।

পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় ইফতেখারকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলে নেওয়া হয় বলে জানান আরমান। আরমান বলেন, জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন, ইফতেখারের ফুসফুস ক্ষতিগ্রস্ত হওয়ায় তাঁর অবস্থা আশঙ্কাজনক।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, গতরাতে উত্তরা থেকে রক্তাক্ত অবস্থায় ওই যুবককে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হয়। চিকিৎসক জানিয়েছেন, তাঁর অবস্থা আশঙ্কাজনক। তাঁকে জরুরি বিভাগের পর্যবেক্ষণে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *