চট্টগ্রাম

বাঁশখালীতে হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা, জরিমানা

চিকিৎসাসেবায় অনিয়মের অভিযোগে বাঁশখালী মাতৃসদন ও জেনারেল হাসপাতালকে ২ লক্ষ টাকা, জলদী পেশেন্ট কেয়ার হাসপাতালকে ৩০ হাজার টাকা এবং জলদী ইউনিক ডায়াগনস্টিক সেন্টার ও প্রাইম হেলথ সেন্টারে নামের দুইটি বেসরকারি চিকিৎসাসেবা প্রতিষ্ঠান সিলগালা করে দিল ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট আব্দুল খালেক পাটোয়ারী ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিউর রহমান মজুমদার।

অভিযানে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রিয়াদ মোহাম্মদ মারজু, এস আই নুর মোহাম্মদ ও স্যানিটারি ইন্সপেক্টর মোঃ ছৈয়দ আকবর।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানের বিষয়ে ডা. শফিউর রহমান মজুমদার জানান, বাঁশখালী মাতৃসদন ও জেনারেল হাসপাতালের কাগজপত্র, অস্বাস্থ্যকর পরিবেশ ও রোগী দেখার দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক কতৃক ভ্রাম্যমাণ আদালতের সাথে অশুভ মূলক আচরণসহ বিভিন্ন অভিযোগে হাসপাতালটিকে সিলগালা এবং লাখ টাকা জরিমানা করা হয়।

অপরদিকে জলদী পেশেন্ট কেয়ার হাসপাতালে অপরিস্কার পরিবেশ থাকায় ৩০ হাজার টাকা এবং যথাসময়ে কাগজপত্র দেখাতে না পারায় সিলগালা এবং অপর ২টি ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *