পার্বত্য চট্টগ্রাম

বান্দরবান বাজারের নিরাপত্তায় ফায়ার স্ট্যান্ড বিতরণ

বান্দরবান ব্যবসায়ী ঐক্য পরিষদের উদ্যোগে বাজারের অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে ফায়ার স্ট্যান্ড বিতরণ, নৈশ প্রহরী ও পরিচ্ছন্নতা কর্মীর কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (০২ মার্চ) সকালে বান্দরবান বাজারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন ৩০০ নম্বর আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং।

বান্দরবান ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল করিম, বান্দরবান পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা অরুপ রতন সিংহ, বান্দরবান পৌরসভার মেয়র সামসুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিলসহ বান্দরবান বাজারের ১৯টি সংগঠনের নেতাকর্মী ও বাজারের ব্যবসায়ীরা।

এসময় প্রধান অতিথি বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বান্দরবান বাজারে শৃঙ্খলা ফেরাতে ব্যবসায়ীদের ঐক্যের কোনো বিকল্প নেই। আসন্ন পবিত্র রমজানকে সামনে রেখে সবার সার্বিক সহযোগিতা আবশ্যক।

এসময় তিনি আরও বলেন, বাজার ব্যবসায়ীদের নিরাপত্তার জন্য ফায়ার স্ট্যান্ড বিতরণ করা হচ্ছে এবং নৈশ প্রহরী নিযুক্ত হচ্ছে যাতে বান্দরবান বাজারের নিরাপত্তা অনেকটাই নিশ্চিত করবে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবান বাজারের নিরাপত্তা নিশ্চিতে এবং অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে ব্যবহারের জন্য ১০০টি ফায়ার স্ট্যান্ড, ১শটি বালতি এবং ময়লা আবর্জনা অপসারণের জন্য ৩টি ডাস্টবিন গাড়ি বিতরণ করা হয়। রাতে বাজার পাহারা দেওয়ার জন্য ১০জন নৈশ প্রহরী নিয়োগ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *