চট্টগ্রামবিনোদন

কাকে প্রাণভরে দেখে মুগ্ধ হলেন পরীমণি?

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি খবরের শিরোনাম হন নানা ইস্যুতে। সম্প্রতি তার একটি মামলার ঘটনা আবার সবার নজরে এসেছে। এসবের পরেও তিনি ফেসবুকে সমানভাবেই সরব রয়েছেন। সব কিছু তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের উদ্দেশ্যে শেয়ার করেন।

তবে পরীমণির জীবনে এখন সবচেয়ে গুরুত্বের জায়গাতে রয়েছে ছেলে পূণ্য। তাকে নিয়েই সকল ব্যস্ততা, যত আয়োজন। তবুও নিজের প্রতিও অনেক ভালোবাসা রয়েছে নায়িকার। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমেও তেমনটাই জানান দিয়েছেন তিনি।

বুধবার (২৪ এপ্রিল) নিজের ফেসবুক আইডিতে একটি ছবি প্রকাশ করেছেন এই নায়িকা। যেই ছবিতে পরীমণি জানিয়েছেন, নিজের প্রতি মুগ্ধতার কথা।

অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকা একটি ছবি প্রকাশ করে পরী লিখেছেন, ‘এমন মুগ্ধ হয়ে এর আগে নিজেকে চেয়ে দেখিনি কখনো। এখন দেখি। প্রানভরে নিজেকে দেখি। আর সাহস করে নিজেকে নিজের ভালোবাসার কথা জানান দেই। নিজেকে ভালোবাসার মতো প্রেম যে দ্বিতীয়টি আর নেই।’

বর্তমানে ব্যস্ত রয়েছেন সিনেমার কাজে। ছেলেকে নিয়েই পাড়ি দিচ্ছেন সংগ্রামের সেসব জায়গায়। একজন নারী হয়ে একা কীভাবে এতোকিছু সামলে নিচ্ছেন সেই প্রশ্ন রয়েছে অনেক ভক্তের মনে।

পরীমণি সম্প্রতি ‘ফেলু বক্সী’ নামের কলকাতার একটি ছবির ঘোষণা দিয়েছেন। ছবির শুটিংয়ে বেশিরভাগ সময় কাটাতে হচ্ছে কলকাতায়। এই ছবি পরিচালনা করছেন দেবরাজ সিনহা। ছবিতে তার সঙ্গে আছেন সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকারের মতো তারকারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *