চট্টগ্রাম

চট্টগ্রামে বিদেশি ওষুধসহ গ্রেফতার ১

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে অভিযান চালিয়ে বিদেশি ওষুধসহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে এসব ওষুধ ভারত থেকে আনা হয়েছিল।

মঙ্গলবার আকবরশাহ থানার সিটি গেইটের মক্কা হোটেলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শাখাওয়াতুল ইসলাম সজিব (২২) ফেনী জেলার বাসিন্দা।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রাব্বানী সারাবাংলাকে জানান, গোপন সংবাদে খবর পেয়ে অভিযান চালিয়ে বিদেশি ওষুধসহ ওই যুবককে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২০ বোতল হিউম্যান সিরাম অ্যালবামিন, দুই বাক্স বিডি ৩ এম এল সিরিঞ্জ, ১৯২ পিস লোপ্রোডেক্স ইনজেকশন, ৬০ পিস মিটোমাইসিন ইনজেকশন, ১১৪ পাতা ডুবাডিলান ট্যাবলেট, ৩৫ পাতা মাইফরটিক ট্যাবলেট, ২৪ পাতা মাইকোফোনোলিক ট্যাবলেট, ৯ বাক্স টাকরোলিমাস ক্যাপসুল, ২০ পাতা আযাতি অপরিন ট্যাবলেট ও ২৪০ পাতা বেথানেকল ক্লোরাইড ট্যাবলেট জব্দ করা হয়।

ওসি আরও বলেন, ‘ফেনী থেকে এসব ওষুধ সংগ্রহ করে অলংকার মোড়ে এক ব্যাক্তির কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি আমাদের জানিয়েছেন। তাকে যোগাযোগ করার জন্য যে নম্বর দেওয়া হয়েছিল সেটা আমরা বন্ধ পেয়েছি। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের ২৫-খ (১) ধারায় মামলা রুজু হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *