চট্টগ্রাম

জানালার গ্রিল কেটে চুরি, গ্রেপ্তার আরও ১

চট্টগ্রাম নগরের চান্দগাঁওয়ে একটি বাসার জানালার গ্রিল কেটে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল চুরির ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্যমতে চুরি যাওয়া স্বর্ণের একটি গলিত বার এবং নগদ ৪ লাখ ২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

শনিবার (৯ মার্চ) নগরের কোতোয়ালীর হাজারী গলি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামির নাম লিটন চক্রবর্তী (৩৮)। এর আগে, গত ২৭ ফেব্রুয়ারি চুরির ঘটনার সঙ্গে জড়িত নুরুল হক বাবু নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, গত ২০ ফেব্রুয়ারি রাতে ভুক্তভোগী মীর মোহাম্মদ সম্রাট বাবর হোছাইনের চান্দগাঁও আবাসিকের শাখাওয়াত ভিলার ৫ম তলার বাসার জানালার গ্রিল কেটে নগদ ২২ লাখ টাকা, ১৯ ভরি স্বর্ণালংকার ও ১টি আইফোন ১৪ প্রো ম্যাক্স মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় অজ্ঞাতনামা চোরেরা। পরে এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে গত ২৭ ফেব্রুয়ারি নুরুল হক বাবু নামে এক আসামিকে গ্রেপ্তার করে। পরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর জানান, গত ২৭ ফেব্রুয়ারি চুরির মামলার ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তার থেকে প্রাপ্ত তথ্য এবং গুপ্তচরের তথ্যের ভিত্তিতে গতকাল (শনিবার) রাতে নগরের হাজারী গলি এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে চুরির ঘটনার সঙ্গে জড়িত আসামি লিটনকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তার দেওয়া তথ্যমতে, চুরি যাওয়া স্বর্ণের একটি গলিত বার (২ কেজি) এবং স্বর্ণ বিক্রয়ের নগদ ৪ লাখ ২ হাজার টাকা উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *