বিনোদন

নিজের চেয়ে বাবা-মায়ের নিরাপত্তা নিয়ে বেশি চিন্তা, বাড়ি বদলাবেন না সালমান

গত ১৪ এপ্রিল ভোরে মুম্বাইয়ের বান্দ্রায় সালমানের বাড়ির বাইরে দুজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি গুলি চালায়। তার পর থেকে অভিনেতার নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। শোনা যাচ্ছিল, সালমান বাড়ি বদলাতে পারেন। তবে অভিনেতার ভাই আরবাজ খান স্পষ্ট করে জানিয়েছেন, বাড়ি বদলানোর কোনো অভিপ্রায় তাঁদের নেই।

বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সালমান তাঁর বাবা-মায়ের সঙ্গে থাকেন। অভিনেতা তাঁর নিজের চেয়েও বাবা-মায়ের নিরাপত্তা নিয়ে বেশি চিন্তিত। সেই কারণেই একবার বাড়ি বদলের কথা ভেবেছিলেন তাঁরা। কিন্তু মুম্বাই পুলিশ এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের সঙ্গে আলোচনা করে, তাঁরা নিজেদের বাসভবনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

আরবাজের কথায়, ‘বাড়ি বদল করলেই তো সমস্যার সমাধান হবে না। সেখানেও এই রকম হামলা হতে পারে। এর চেয়ে নিরাপত্তা আরও জোরদার করার ব্যবস্থা করতে হবে।’

সালমান খান ও তাঁর বাবা সেলিম খান দু’জনেই বাড়ি বদলানোর বিরোধী বলে জানান আরবাজ। সালমানের মতো তারকার নিরিখে গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট খুবই সাদামাঠা। তাঁর দুই ভাই আরবাজ ও সোহেল খান আলাদা বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকলেও, সালমান তাঁর বাবার সঙ্গে নিজেদের পুরোনো বাড়িতেই থাকেন।

সালমান নিজেও বহুবার তাঁর সাধারণ জীবনযাপন নিয়ে কথা বলেছেন। আরবাজের কথায় ‘ওই বাড়ি নিয়ে বাবা ও সালমান দু’জনেই ভীষণ আবেগপ্রবণ।’
নিরাপত্তা নিয়ে চিন্তা থাকলেও ঘরবন্দী হয়ে থাকতে চান না সালমান খান। সম্প্রতি তিনি দুবাই গিয়েছিলেন। গত বুধবার মুম্বাইয়ে সঞ্জয় লীলা বানসালির ‘হীরামান্ডি’র প্রিমিয়ারেও দেখা গেছে তাঁকে। আগামী মাস থেকে এ আর মুরুগাডোসের সঙ্গে তাঁর পরবর্তী ছবি ‘সিকান্দার’-এর শুট শুরু করবেন বলেও কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *