চট্টগ্রামরাজনীতি

উন্নয়ন কাজে আ.লীগের তৃণমূল নেতাদের সম্পৃক্ত করা হবে: এমপি মোতালেব

সকল উন্নয়ন কর্মকাণ্ডে আওয়ামী লীগের তৃণমূল নেতৃবৃন্দকে সম্পৃক্ত করা হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোতালেব সিআইপি।

শনিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় উপজেলা পাবলিক হলে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শীতবস্ত্র বিতরণ এবং ওয়ার্ড-ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আব্দুল মোতালেব বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হচ্ছে তার ছোঁয়া সাতকানিয়া- লোহাগাড়ায়ও প্রবাহিত হচ্ছে। অতীতে এসব উন্নয়ন কর্মকাণ্ডে দলীয় নেতাকর্মীদের সম্পৃক্ত না করা, অবহেলা ও বঞ্চিত করা হয়েছে বলেই সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীর চরম ভরাডুবি হয়েছে। আগামীতে সাতকানিয়া-লোহাগাড়ার সকল উন্নয়ন কর্মকাণ্ডে তৃণমূল আওয়ামী লীগ নেতৃবৃন্দেরকে সম্পৃক্ত করা হবে।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য শহিদুল কবির সেলিম।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল কাইয়ুম, বন ও পরিবেশ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, পদুয়া ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ, চুনতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আলম পল্টু, আধুনগর ইউনিয়ন সভাপতি নুরুল কবির, কলাউজান ইউনিয়ন সভাপতি গাজী ইছহাক মিয়া, পদুয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক আবচার আহমদ, আধুনগর ইউনিয়নের সাধারণ সম্পাদক আলী আহমদ, লোহাগাড়া সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক হেফাজত উল্লাহ সিকদার, আমিরাবাদ ইউনিয়নের যুগ্ম আহবায়ক কামাল উদ্দিন, বড়হাতিয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রোনা ও চরম্বা ইউনিয়নের সাধারণ সম্পাদক আছহাব উদ্দিন প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন লোহাগাড়া প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মামুন-উর রশিদ চৌধুরী, কামরুল হুদা, দিদারুল আলম বাবুল, চরম্বা ইউনিয়ন সভাপতি মাস্টার শফিকুর রহমান, চুনতি ইউনিয়নের সাধারণ সম্পাদক জানে আলম, কলাউজান ইউনিয়নের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, আমিরাবাদ ইউনিয়নের যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন, পুটিবিলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফরিদ উদ্দিন, চরম্বা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অধ্যাপক সাদাত উল্লাহ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফজলে এলাহী চৌধুরী আরজু, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক জামিল উদ্দিন, উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি তুষার কান্তি বড়ুয়া, উপজেলা যুবলীগের সদস্য জাহিদুল কবির সুমন, জয়নাল আবেদীন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক সাজ্জাদ হোসাইন মিনহাজ ও যুগ্ম আহবায়ক তৌহিদুল হাসানসহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে উপজেলার ২ হাজার ব্যক্তির মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *