বিনোদন

তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেম বিষয়ে যা জানাল দীঘি

প্রার্থনা ফারদিন দীঘিকে আলোচনা সমালোচনা চলতেই থাকে, সেটা কাজে কিংবা অকাজে। তাকে নিয়ে বছরজুড়েই চলে আলোচনা-সমালোচনা। ঈদে দীঘির সিনেমা মুক্তি না পেলেও আলোচনা চলছে এই অভিনেত্রীকে নিয়ে। এই আলোচনার কারণ তার প্রেমের গুঞ্জন।

পেশাগত কাজের পাশাপাশি এখন দীঘির ব্যক্তিগত জীবন নিয়েও নিয়মিত চর্চা হয়। অনুসারীদের মধ্যে গুঞ্জন রয়েছে, তিনি নাকি ইউটিউবার তাওহীদ আফ্রিদির সঙ্গে প্রেম করেন। অনেকে জানতে চান, তারা বিয়ে করবেন কবে।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে হাজির হয়ে খোলাসা করেছেন দীঘি। জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদির সঙ্গে তার প্রেমের গুঞ্জন নিয়ে দীঘি বলেন, সম্পূর্ণ মিথ্যা, এটা তৌহিদ আফ্রিদি নিজেও বলবে। সে শুধুই আমার বন্ধু।

দীঘির ভাষ্য, ‘সোশ্যাল মিডিয়াতে সবারই আপস অ্যান্ড ডাউন হয়। সেখানে নেগেটিভ ভাইব থাকলেই যে বসে থাকব, এমন কিছু নয়। পরিচালকেরা তো আমাকে নিয়ে কাজ করছেন। দিন শেষে আমার কাজ আসছে। বছরে দুই-তিনটা হলেও আসছে। এটা কিন্তু আমার জন্যে যথেষ্ট। ওখানে ট্রোলিং হোক বা যা–ই হোক, আমার ক্যারিয়ার তো ক্ষতিগ্রস্ত হচ্ছে না।’

মূলধারার সিনেমা আর ওয়েব ফিল্ম প্রসঙ্গে অভিনেত্রী বলেন, আমার মনে হয়, মূলধারার সিনেমা আর ওয়েব ফিল্ম—স্ক্রিনটাতেই শুধু পার্থক্য। এ ছাড়া আর কোনো পরিবর্তন দেখছি না। এটাতে যে পরিশ্রম দিই, আমি কিন্তু মূলধারার সিনেমাতেও একই পরিশ্রম দিচ্ছি। গল্পও সে রকমই হচ্ছে। বরং ওটিটির গল্প অনেক বেশি স্ট্রং হয়। দুই জায়গাতেই খুব ভালো কাজ হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *